সর্বশেষ

10/recent/ticker-posts

দল গঠনের জন্য গনচাঁদা চাইলেন ভিপি নুর




ডাকসু'র সাবেক ভিপি নুরুল হকের নেতৃত্বে খুব শীঘ্রই আসছে নতুন রাজনৈতিক দল "বাংলাদেশ গণ অধিকার পরিষদ"। দেশের মানুষের গনতন্ত্র ফিরিয়ে দেওয়া এবং শৈরশাসন দূর করাই এই সংগঠনের মূল উদ্দেশ্য। নতুন দল পরিচালনা করার জন্য এবং দলকে সুন্দরভাবে সংগঠিত করার জন্য আর্থিক চাহিদা পূরনে জনগনের কাছে গনচাঁদা চাইলেন সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর। 

শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেইজে ছাত্র অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ ও শ্রমিক অধিকার পরিষদের এক যৌথ বিবৃতি শেয়ার করে দেশের মানুষের কাছে গণচাঁদা আহ্বান করেছেন নুরুল হক নুরু ৷ 
জনগণের উদ্দেশে নুরুল বলেছেন, "তারুণ্যের নতুন ধারার রাজনীতিতে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য৷ আমাদের একার পক্ষে এই সংগঠন পরিচালনা করা সম্ভব হবে না যদিনা জনগণ আমাদের পাশে না থাকেন।

 ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, পরিষদের সদস্যসচিব মো. আরিফ হোসেন, যুব অধিকার পরিষদের আহ্বায়ক মুহাম্মদ আতাউল্লাহ। মো. আরিফ হোসেনের স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক মহাসংকট থেকে উত্তরণের জন্য ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের তাঁর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি৷ 

আমাদের কঠোর পরিশ্রম আর জনগনের অংশগ্রহণের মাধ্যমে আমাদের নতুন দল "বাংলাদেশ গণ অধিকার পরিষদ" গঠিত হতে যাচ্ছে৷ নুরের ফেইসবুককে দেওয়া বিবৃতিতে দেশের মানুষদের কে উদ্দেশ্য করে বলা হয়েছে যে - গণমানুষের অধিকার আদায়ের সংগ্রাম এবং দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় আমাদের মহৎ কাজে আপনাদের সহযোগিতা, সমর্থন ও সহমর্মিতা থাকবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস৷"

আর আমাদের নতুন সংগঠন, নতুণ দলকে আরো সংগঠিত করার জন্য অনেক অর্থের প্রয়োজন,  সেজন্য এদেশের মানুষের আর্থিক সাহায্য আমাদের খুব প্রয়োজন। সেজন্যই এই গনচাঁদার উদ্যেগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ভিপি নুর । 
 


নিচে অন্যান্য খবর পড়ুন......

আজ ১৭ অক্টোবর শনিবার বিশ্ববিদ্যালয় পরিষদে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। করোনার  কারণে এবার পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে অনলাইনে ভর্তি পরীক্ষা নেওয়ার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন বিশ্ববিদ্যালয়গুলোর উপাচার্যরা। এ জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মুনাজ আহমেদ নূরের নেতৃত্বে তৈরি করা সফটওয়্যারকে কাজে লাগানো হতে পারে বলে তারা জানিয়েছেন। আজ বিশ্ববিদ্যালয় পরিষদের ভিসিরা এই আলোচনা করেন, তবে চুড়ান্ত হবে শিক্ষা মন্ত্রণালয় এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সঙ্গে আলোচনা করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ